প্রকাশিত: ০৬/০৪/২০১৮ ৭:৫৬ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:৩২ এএম

নিউজ ডেস্ক::
কক্সবাজারের ছিনতাইকারীদের শহরে পরিনত হয়েছে । শহরের এমন কোন জায়গা নেই যেইখানে প্রতিদিন ছিনতাই হয়না। কক্সবাজার শহর যেন ছিনতাইকারীদের মহা উৎসবে পরিণত হয়েছে। গত এক মাসে কক্সবাজারে শহরে দুই শতাধিক ছিনতাই হয়েছে। এইবার ছিনতাই হলো কক্সসবাজারের নিরাপত্তায় নিয়োজিত সর্বোচ্চ সরকারী কর্মকর্তা পুলিশ সুপারের (এসপি) কার্যালয়ের গেইটের সামনে। ছিনতাইকারীরা পুলিশ সুপার কার্য্যালয়ের সামনে অস্ত্র ঠেকিয়ে শাহেদা হাসান নামে এক নারীর পর্যটকের একটি স্বর্ণের চেইন, কানের দুল, মোবাইল ও টকা সহ ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ওই ব্যাগে ৫ হাজার টাকা ছিল বলে দাবী করেছে শাহেদা হাসান। বৃহস্পতিবার রাত পৌনে নয়টার দিকে পুলিশ সুপার মোড়ে এঘটনা ঘটে।

শাহেদা হাসান জানিয়েছে , তিনি টমটমে করে পুলিশ সুপার গেইটের সামনে নামার সময় উদ্দেশ্যমূলকভাবে টমটম চালক তার সাথে ভাড়া নিয়ে তর্ক শুরু করে। এক পর্যায়ে সামনে বসা দুইজন ছুরি বেরকরে তার মোবাইল কেড়ে নিতে চাই। তা দিতে অনিহা প্রকাশ করলে তার গলায় থাকা একটি চেইন, কানের দুল ও একটি ব্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ওই ব্যানিটি ব্যাগে আমার ৫ হাজার এক শ‘ টাকা ছিল। এব্যাপারে তার তিনি নিজে বাদি হয়ে কক্সবাজার সদর থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ নাম্বার ৯০১।

পুলিশ সুপারের গেইটের সামনে ছিনতাইয়ের বিষয়টি স্বিকার করে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান, শহরে ছিনতাইকারীরা বেপরো হলেও প্রতিদিন তারা পুলিশের হাতে ধরা পড়ছে। পুলিশ সুপার কার্য্যালয়ের সামনে ছিনতাইকারীরা এক নারীর মুঠোফোন ছিনিয়ে নিয়েগেছে বলে জানতে পেরেছি। এই ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...